বাংলাদেশ-ওমান ফুটবল বাচাইর্পব: প্রথমার্ধে গোল শূন্য

খেলাধুলা টুডে: ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এএফসি এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বে নিজেদের চতুর্থ ম্যাচে শক্তিশালী ওমানের মুখোমুখি ম্যাচে প্রথর্মাধ শেষ করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি দুই দল। ম্যাচের শুরু থেকেই চলে দুই দলের আক্রমণ-পাল্টা আক্রমণ। কিন্তু কারও জালে কোনো দল বল জড়াতে পারেনি।
বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৯টায় ওমানের রাজধানী মাসকটের সুলতান কাবুজ স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় ম্যাচটি। খেলাটি সরাসরি সম্প্রচার করছে বাংলা টিভি। আগের তিন ম্যাচের মতো আজও বাংলাদেশের প্রথম একাদশে কোনো পরিবর্তন নেই।
নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১-০ পরাজয়ের পর ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচে কাতারের কাছে হারে ২-০ গোলে। তবে সে ম্যাচে দুর্দান্ত খেলেছিল জামাল ভূঁইয়ারা। নিজেদের মাঠের পারফরম্যানস ধরে রেখে ভারতের মাটিতে তো শুরুতে এগিয়েও গিয়েছিল। যদিও শেষ মুহূর্তের গোলে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় লাল-সবুজ জার্সিধারীদের। আগের তিন ম্যাচের একাদশ নিয়েই আজ ওমানের মুখোমুখি হয় বাংলাদেশ।
ফিফার র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে ঠিক ১০০ ধাপ এগিয়ে ওমান। র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের বর্তমান অবস্থান ১৮৪, ওমান আছে ৮৪ তে। তবু নিজেদের খেলায় মনযোগী হতে দৃঢ়প্রত্যয়ী জামাল ভূঁইয়া ও তার দল।
শেষ পর্যন্ত ওমান ২-০ গোলে এগিয়ে রয়েছে।
#দ্যা ক্যাম্পাস টুডে
#শেয়ার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment