রোনালদো বিয়ে করছেন জর্জিয়াকে

রোনালদো বিয়ে করছেন জর্জিয়াকে

মিনহাজুল ইসলাম
ক্রীড়া প্রতিবেদক


তারকাদের বিয়ে মানেই ভক্তদের মাঝে বাড়তি উদ্দীপনা, আর তা যদি হয় বিশ্বের প্রভাবশালী ফুটবলার রোনালদোর বিয়ে! তাহলে তো কথাই নেই। জি! ঠিক পড়েছেন, অবশেষে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

তবে কনে কে? কনে অপরিচিত কেউ নয়, রোনালদোর দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। ইতোমধ্যেই জর্জিনাকে বিশ্বের সবচেয়ে দামি বাগদান আংটিটি উপহার দিয়েছেন সিআর সেভেন।

২০১৮ সালেই স্প্যানিশ মডেল রদ্রিগেজকে বিয়ের প্রস্তাব দেন রোনালদো। আর এবার বিশ্বের সবচেয়ে দামি বাগদান আংটিটি রদ্রিগেজের অনামিকায় পরিয়ে দিয়ে বিয়ের আগাম বার্তাই ভক্তদের জানিয়ে দিলেন সিআর সেভেন।

তবে বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও,এই বিয়ে নিয়ে আগ্রহের কমতি নেই রোনালদো ভক্তদের। তাই ভক্তদের অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। ২০১৬ সালের একদিনে, মাদ্রিদ শহরের গুচির এক শো-রোমে রোনালদোর সাথে দেখা জর্জিনা রদ্রিগেজের। রোনালদো তখন রিয়াল মাদ্রিদের তারকা। আর জর্জিনা তখন ছিলেন গুচির সেই শো-রুমের সাধারণ একজন কর্মী। সেই প্রথম দেখাতেই দুজনের ভালোবাসার শুরু। ২০১৬ থেকে ২০২০। চার বছর ধরে একই ছাদের নিচে থাকছেন রোনালদো- জর্জিয়া । তখন থেকেই সাজানো শুরু করেছেন নিজেদের সংসার। আর জর্জিনা প্রতিটা ম্যাচেই থেকেছেন গ্যালারিতে। উৎসাহ ও অনুপ্রেরণা দিয়েছেন রোনালদোকে। সেই রদ্রিগেজকেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন পর্তুগিজ তারকা রোনালদো ।

তবে রোনালদোর জীবনে এটাই প্রথম প্রেম নয়, প্রেম এর আগেও অনেকবার এসেছে তার জীবনে। তবে কোনটাই বেশিদিন টিকেনি। রাশিয়ান মডেল ইরিনা শায়কের সাথে পাঁচ বছরের সম্পর্ক ছিলো রোনালদোর। কিন্তু সেই সম্পর্কটাও ভেঙ্গে যায়। এছাড়া, ২০০৭ সালে রোনালদোর ছেলে রোনালদো জুনিয়রের জন্ম হয়। যার মায়ের নাম আজও প্রকাশ করেনি সিআর সেভেন। ২০১৭ সালে স্যারোগেসির মাধ্যমে জমজ কন্যা সন্তানের বাবা হন রোনালদো। আর ২০১৭ সালে রোনালদো-রদ্রিগেজের ঘর আলো করে জন্ম নেয় অ্যালেনা মার্টিনা নামে এক কন্যা সন্তান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *