সোমবার, ১৭ মে ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

রাতে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার, একই পরিবারের আটক ৪

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯, ১২.২১ এএম

সারাদেশ টুডেঃ বগুড়ার শেরপুরে আশিক নামে আট বছরের শিশুর বস্তাবন্দী লাশ বুধবার রাতে উদ্ধার করেছে পুলিশ। এ মর্মান্তিক ঘটনায় একই পরিবারের ৪ জনকে আটক করা হয়েছে। আশিক উপজেলার বটতলা এলাকার মঞ্জুরুল ইসলামের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, বুধবার (৩০ অক্টোবর) দুপুরে বাড়ির পাশে খেলাধুলা করা অবস্থায় নিখোঁজ হয় আট বছরের শিশু আশিক। পরিবারের সদস্য ও প্রতিবেশীসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি পরেও শিশু আশিকের কোন খোঁজ পায়নি। সন্ধানের এক পার্যায়ে প্রতিবেশী সুরুজ্জামানের বাড়ির লোকজনের আচরণ সন্দেহজনক মনে হলে, আশিকের পরিবারের সদস্য ও এলাকাবাসী সুরুজ্জামানের বাড়িতে গিয়ে খোঁজাখুঁজি শুরু করলে খাটের নীচে বস্তা বন্দী আশিকের মরদেহ বের হয়। পরে আশিককে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৪ ঘন্টা পূর্বে তার মৃত্যু হয়েছে বলে জানান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, আশিকের মরদেহ উদ্ধারের পর তার হাত-পা বাধাসহ মাথায় আঘাতের চিহ্ন ছিল। সুরুজ্জামানের পরিবারের লোকজন মরদেহ বস্তায় ভরে গুম করার চেষ্টার সময় তাদের আচরণবিধি এলাকাবাসীর সন্দেহ মনে হলে তার ঘরে গিয়ে বস্তা বন্দি লাশ দেখতে পায়।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে সুরুজ্জামানের ছোট ছেলে সিয়াম বাবু ওরফে তুহিন খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে আশিকের মাথায় আঘাত করলে মৃত্যু হয়। এরপর পরিবারের লোকজন লাশ গুম করার চেষ্টা করে। শিশু আশিককে হত্যার কারণ এখনও জানা যায়নি।”

দ্য ক্যাম্পাস টুডে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today