শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

শেখ কামালের জন্মবার্ষিকীতে যবিপ্রবি ছাত্রলীগের দোয়া মাহফিল ও ক্রীড়া সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ১১.২২ পিএম

যবিপ্রবি প্রতিনিধি: মহান জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকার এতিমখানায় দোয়া মাহফিল ও ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী এতিমখানায় দোয়া মাহফিল ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন কয়েকটি গ্রামে ক্রীড়া সামগ্রী ফুটবল ও ভলিবল বিতরণের মাধ্যমে শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

এ সম্পর্কে যবিপ্রবি শাখা ছাত্রলীগের শহীদ মসিয়ূর রহমান হলের সভাপতি বিল্পব কুমার দে শান্ত জানান, সাংস্কৃতিক দিক থেকে ও ক্রীড়ার দিক থেকে আজকে যে উৎকর্ষতা, স্বাধীনতার পর বিশেষ করে, সেখানে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের একটা বিরাট অবদান রয়েছে। শেখ কামালের সাদাসিধে জীবনে দেশকে গড়ে তোলা, দেশের মানুষের পাশে থাকা, শিক্ষা প্রতিষ্ঠান বা সাংস্কৃতিক অঙ্গন বা ক্রীড়া অঙ্গন-এইসব কিছুর উন্নতিকরনে তার ছিলো অসীম অবদান।

তিনি আরও বলেন, যশোর সদর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিল্পবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনায় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা এতিমখানায় দোয়া মাহফিল ও ক্রীড়াসামগ্রী বিতরণ করেছি। শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোগাছিয়া বাহরুল উলুম এতিমখানায় দোয়া মাহফিল ও ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন এলাকায় আমবটতলা, গোবিলা, জগহাটি, ইসলামপুর ও কমলাপুর গ্রামে স্থানীয় লোকজনের মাঝে ফুটবল, ভলিবল বিতরণ করা হয়েছে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন যবিপ্রবি ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, কামরুল হাসান শিহাব, জুয়েল রানা, সাব্বির হোসেন, সাদ আহমেদ, আসলাম উদ্দিন রবিন, রানা আহমেদ সহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today