সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

সাকিবদের ‌‘নতুন কোচ’ কাল ঢাকায় আসছেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৫.২৪ পিএম

খেলাধুলা টুডে;-   বিসিবির সঙ্গে দীর্ঘ আলোচনার পর গত বুধবার রাতে ক্রিকেটাররা আন্দোলন প্রত্যাহার করে নিয়েছে ।নাজমুল হাসান (বিসিবি সভাপতি ) এসব দাবি মেনে নেয়ার আশ্বাস দিয়েছেন। তাতে মাঠে ফিরতে প্রস্তুত ক্রিকেটাররা।  বাংলাদেশ দলের ভারত সফরের প্রস্তুতি ক্যাম্প আগামীকাল থেকে শুরু হবে । ক্যাম্পে যোগ দিবেন জাতীয় দলের ক্রিকেটাররা আর বাকিরা জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে শনিবার থেকে অংশ নিবেন ।

প্রস্তুতি ক্যাম্পে যোগ দিয়েই নতুন কোচ পাচ্ছেন টাইগাররা । স্পিন বোলিং কোচ হিসেবে আগেই নিয়োগ দেয়া হয়েছিল নিউজিল্যান্ডের সাবেক তারকা ড্যানিয়েল ভেট্টোরিকে। ২৫ অক্টোবর শুক্রবার বাংলাদেশে আসছেন কিউইদের সাবেক অধিনায়ক।

বিজ্ঞাপন

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন ভেট্টোরির ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি জানিয়েছেন আগামীকাল সকাল ৯টা ৩৫ মিনিটে ঢাকায় পা রাখবেন টাইগারদের স্পিন কোচ।বিসিবি গত জুলাইয়ে স্পিন কোচ হিসেবে ভেট্টোরির নাম ঘোষণা করে । সেই সঙ্গে নিয়োগ দেয়া হয় প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্টকে।

প্রায় তিন মাস আগে নিয়োগ পেলেও তখন আসেননি ভেট্টোরি। কারণ, টাইগারদের ভারত সফরের আগে তিনি যোগ দেবেন বলে জানানো হয়। বিসিবি ভেট্টোরির সঙ্গে মোট ১০০ দিনের জন্য চুক্তি করেছে। আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের স্পিন কোচ হিসেবে থাকবেন ড্যানিয়েল ভেট্টোরি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today