বশেমুরবিপ্রবির ২ জন কর্মচারী ইয়াবাসহ আটক

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২ জন কর্মচারীকে ৬৩ পিস ইয়াবা সহ বিশ্ববিদ্যালয়ের সামনে চৌধুরী মার্কেটের কম্পিউটার সলিউশন দোকানের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান।

চৌধুরী ইমরুল হাসান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তাদের কাছে প্রায় ৬০০ পিসের মতো ইয়াবা আছে কিন্তু আটকের আগে ৭ পিস ইয়াবা সেবন করেন এবং আটকের সময় তাদের কাছে ৬৩ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীদ্বয় গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী। তারা হলেন, মোঃ ইয়াসিন শিকদার (৩০), পিতা-মোঃ সাহেব আলী শিকদার ও আকাশ শিকদার(২৮), পিতা- শাহাদাৎ শিকদার।

‘তারা দীর্ঘদিন যাবত বিশ্ববিদ্যালয় এলাকার আশপাশে ইয়াবা সরবরাহ করে আসছিল। বর্তমানে আসামীদের বিরুদ্ধে সদর থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।’ তিনি আরও যোগ করেন।

প্রসঙ্গত , আজ বুধবার (১০ ফেব্রুয়ারী) বিকালে ১৬:০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর নাজমুল হাসান খানসহ অন্যান্য সদস্যগণ এ অভিযানে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment