সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৫৪ অপরাহ্ন

বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির নতুন কমিটি গঠন

  • আপডেট টাইম সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ৭.২৪ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক

বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির (বাপাজস) কার্যনির্বাহী পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক মো. আবুল কাসেম শিখদারকে সভাপতি এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনুকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

আজ (২১ সেপ্টেম্বর) দুপুরে বাপাজস-এর সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী ২ বছর মেয়াদি গঠিত এ কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মাহমুদ আলম (ঢাকা বিশ্ববিদ্যালয়) ও আহমেদ সুমন (জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সামছুল আলম (শিবলী) (মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর কবীর (বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস), সাংগঠনিক সম্পাদক মো. বশিরুল ইসলাম (শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়), দপ্তর সম্পাদক মো. বাবুল হোসেন (বাবু) (পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), সেমিনার ও প্রশিক্ষণ সম্পাদক খলিলুর রহমান (চট্রগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়), প্রচার সম্পাদক মোহাম্মদ আল-আমিন খান (বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়), প্রকাশনা সম্পাদক ইফতেখার হোসাইন (রাজু) (নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. এহতেরামুল হক (বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়), ক্রীড়া সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম (চট্রগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), তথ্য প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ শহীদুল ইসলাম (শিমুল) (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়), কার্যকরী সদস্য মো. আনিসুর রহমান (সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়)

এবং মো. ফয়জুল করিম (জাতীয় বিশ্ববিদ্যালয়), মো. আতাউল হক (ইসলামী বিশ্ববিদ্যালয়), দিবাকর বড়ুয়া (চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়), মো. গোলাম মুরতুজা (রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), মাহবুব আলম (বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) ও মো. তরিকুল ইসলাম রুবেল (পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়)।

উল্লেখ্য, বাংলাদেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের কর্মকর্তাদের নিয়ে পেশাগত সংগঠন হচ্ছে ‘বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি (বাপাজস)’।

করোনা পরিস্থিতির কারণে গত ১৫ সেপ্টেম্বর সমিতির নির্বাচনী সাধারণ সভা অনলাইন মাধ্যম জুমে অনুষ্ঠিত হয়। সভায় সমিতির নব গঠিত ২১ সদস্যবিশিষ্ট অবকাঠামো অনুমোদনসহ সর্বসম্মতিক্রমে ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today
Theme Download From ThemesBazar.Com